শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বাস্থ্য মন্ত্রীর ব্যাপারে চিন্তা-ভাবনা করা উচিত ফটিকছড়িতে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ভান্ডারী এমপি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৩:৫৩ পিএম

চৌদ্দ দলীয় জোট নেতা ও ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ গণটিকা নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক একেকবার একেক সিদ্ধান্ত জানিয়ে পরিস্থিতি ঘোলাটে করা হচ্ছে। এহেন কর্মকান্ডে আমার মনে হয় স্বাস্থ্য মন্ত্রী বিরোধী দলকে কথা বলার সুযোগ করে দিচ্ছেন। আমরা জনপ্রতিনিধিরাও বিব্রতকর পরিস্থিতিতে পড়ছি। কারণ- মসজিদ; মন্দির, গ্ৰাম-গঞ্জে মাইকিং করে গণটিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করায় মানুষ ব্যাপক হারে উপস্থিত হতে চলেছে। বলতে গেলে- ভোট উৎসবমুখর অবস্থায় দাঁড়িয়েছে। এমন সময় ভিন্ন কথা বলে স্বাস্থ্য মন্ত্রী বিব্রতকর পরিস্থিতি তৈরি করছে। আমি আশা করি- সকলের সাথে পরামর্শ করে পদক্ষেপ নেয়া হবে; যেটি অপরিবর্তিত থাকবে। এর ব্যত্যয়ে জনমনে ক্ষোভ সৃষ্টি হলে আমরা জনপ্রতিনিধিরা দায়-দায়িত্ব নেব না।
তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ করবো- স্বাস্থ্য মন্ত্রীর ব্যাপারে চিন্তা-ভাবনা করা উচিত এবং অতীব জরুরী। স্বাস্থ্য মন্ত্রীর কারণে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

তিনি বলেন, অদৃশ্য করোনা আল্লাহর গজব। এটি পৃথিবীকে তছনছ করে দিয়েছে। করোনা বিস্তার রোধে ফটিকছড়ি মাইলফলক হয়ে থাকবে। সারা দেশে চিন্তা করার আগেই আমরা বিস্তার রোধে পদক্ষেপ নিয়েছি, জনগণের সহযোগিতায় করোনা হাসপাতাল করেছি।

তিনি আরো বলেন, করোনা বিস্তার রোধকল্পে জনগণকে মাস্ক পরণে মসজিদের ইমামগণ সবচেয়ে বেশী ভূমিকা রাখতে পারে। তাই তাদের অনুরোধ জানাতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বেশি ভূমিকা রাখতে হবে।

তিনি গতকাল (আজ) শনিবার সকালে ফটিকছড়ির ধর্মপুর ও রোসাংগিরীতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।

ইউএনও মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা এমপি খাদিজাতুল আনোয়ার, উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাবিল চৌধুরী, ফটিকছড়ি থানার ওসি মোঃ রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রহমান, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মূহুরী।
বক্তব্য রাখেন, ধর্মপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুল কাইয়ুম, রোসাংগিরী ইউপি চেয়ারম্যান সোয়েব আর সালেহীন, জাফতনগর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবদুল হালিম, আব্দূল্লাহপুর ইউপি চেয়ারম্যান মুহাম্মদ অহিদুল আলম প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন