রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বঙ্গবন্ধু বিশেষ কোনো দলের নন, তিনি সার্বজনীন : বাবলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৭:১৮ পিএম

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, অনেকেই বঙ্গবন্ধুকে বিশেষ দলের সম্পদ মনে করেন। তারা বঙ্গবন্ধুকে ব্রাকেটবন্দি করে রাখতে চায়। এটি জাতির জন্য দুঃখজনক। ভুলে গেলে চলবে না, বঙ্গবন্ধু সার্বজনীন। তিনি কোনো বিশেষ দলের নয়। তিনি অধিকারবঞ্চিত স্বাধীনতাকামী মানুষের স্বপ্নের মহানায়ক।

তিনি আজ জাতীয় শোক দিবসকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকার হিজরা সম্প্রদায়, পরিচ্ছন্নতা কর্মী, শ্রমিকসহ ৫০০ শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। শনিবার (৭ আগস্ট) দুপুরে জুরাইনে নিজ কার্যালয়ের সামনে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় বাবলা বলেন, পল্লীবন্ধু এরশাদ রাষ্ট্রক্ষমতায় থাকার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা ঘোষণা করার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু তৎকালীন কিছু মহলের বিরোধীতার কারণে তা বাস্তবায়ন হয়নি। কিন্তু জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে জাতীয় শোক দিবসকে সামনে রেখে জাপা বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছেন বলে জানান বাবলা। তিনি আরও বলেন, তারই অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার মানুষের মাঝে সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত রেখেছি। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু মহাজোটের সভাপতি ডি. কে সমির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন