শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে ৭৩টি যাত্রীবাহী বাস আটক

লকডাউন অমান্য

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের কালিয়াকৈরে কঠোর লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাস চলাচল করায় দুইদিনে ৭৩টি যাত্রীবাহী বাস আটক করেছে সালনা হাইওয়ে থানা পুলিশ। গতকাল সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা বাস স্টেশনে অভিযান চালিয়ে দুই দিনে ৭৩টি যাত্রীবাহী বাস আটক করা হয়।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাসগুলো তিন থেকে চারগুণ ভাড়া বেশি নিয়ে লকডাউন উপেক্ষা করে রাতের বেলা চলাচল করছে। গতকাল সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উপজেলার চন্দ্রা বাস স্টেশন এলাকায় হাইওয়ে পুলিশের চেকপোস্ট অতিক্রম করার সময় গাজীপুর রিজিওনের পুলিশ সুপার আলী আহমেদ খানের নির্দেশে বাসগুলো আটক করা হয়। আটক বাসগুলোর বিরুদ্ধে সালনা হাইওয়ে থানা পুলিশ মামলা দায়ের করেছে।
সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, কঠিন লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়নে হাইওয়ে পুলিশ মহাসড়কে কঠোর অবস্থানে রয়েছে। যাত্রীবাহী বাসের কিছু অসাধু চালক মাত্রাতিরিক্ত ভাড়ার লোভে রাতের আধারে যাত্রী বহন করছে। কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। গত দুইদিনে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ৭৩টি যাত্রীবাহী বাস আটক করে হাইওয়ে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন