ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

মহিলা দলের প্রথম যৌথসভা সংগঠন করতে হলে শৃঙ্খলার কোনো বিকল্প নেই আফরোজা আব্বাস

প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নতুন দায়িত্ব নিয়েই নেতা-কর্মীদের দলীয় শৃঙ্খলা মেনে চলা এবং সিনিয়রদের সম্মান করার নিদের্শনা দিয়েছেন মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস। তিনি বলেছেন, সংগঠন করতে হলে শৃঙ্খলার রক্ষার কোনো বিকল্প নেই। গতকাল সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নতুন কমিটির প্রথম যৌথসভায় এই নিদের্শনা দেন তিনি।
আফরোজা আব্বাস বলেন, আমি মহিলা দলের সর্বস্তরের নেত্রী-কর্মীদের বলতে চাই, বিগত কমিটির মতো যেন আমরা মারামারি, ঝগড়া-ঝাটি না করি, এসব কাজ থেকে আপনাদের বিরত থাকতে হবে। একে অপরের প্রতি সম্মান দেখাতে হবে। সিনিয়রদের মান্য করতে হবে। এগুলো আমাদের স্মরণ করতে হবে। সংগঠন করতে হলে শৃঙ্খলার কোনো বিকল্প নেই। চেয়ারে বসা নিয়ে আমরা যেন ঝগড়া-ঝাটি না করি। একে অপরকে সম্মান দেখাবেন, কাউকে অসম্মান করবেন না। গত বৃহস্পতিবার জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতির দায়িত্ব পান মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। যিনি বিএনপির সহ-মহিলা বিষয়ক সম্পাদকও। কমিটি ঘোষণা সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির গঠনতন্ত্রে দেয়া ক্ষমতাবলে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মহিলা দলের দলের ৫ সদস্যের নতুন কমিটি অনুমোদন করেন। সভানেত্রী আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক হন সুলতানা আহমেদ। এছাড়া ঘোষণা করা হয় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার নতুন কমিটিও।
আফরোজা আব্বাস বলেন, অতীতের মতো মহিলা দল বিএনপির ঘোষিত সকল আন্দোলন ও সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করবে, মহিলা দলের নেতা-কর্মীরা রাজপথে থাকবে। আমাদের মধ্যে দ্বিধা-বিভক্তি নাই।
আফরোজা আব্বাসের সভাপতিত্বে যৌথসভায় সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, মহানগর উত্তরের সভাপতি পেয়ারা মোস্তফা ও দক্ষিণের সভাপতি রাজিয়া আলিমসহ অর্ধশতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন