রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

ভয়াবহ দুঃশাসন ও অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান আমিনুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৮:২২ পিএম

দেশের চলমান ভয়াবহ দুঃশাসন এবং বর্তমান অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে দেশপ্রেমিক সকলকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। বৃহস্পতিবার (১২ আগস্ট) শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর জন্মদিন উপলক্ষে এতিমদের মধ্যে খাবার বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে তিনি একথা বলেন।

আমিনুল হক দেশে শান্তি শৃঙ্খলা ফিরে আসার জন্য মহান আল্লাহর কাছে এতিম বাচ্চাদের খাস দিলে দোয়া করার জন্য আহবান জানান। তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা, তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করেন এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর, মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করেন।

মরহুম আরাফাত রহমান কোকোর ৫২তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর উত্তর বিএনপির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এদিন তেজগাও থানা বিএনপির উদ্যোগে আরজতপাড়ায় এতিমখানায় ২৫নং ওয়ার্ডে কুতুবউদ্দিন স্বপন, শাহ আলম, আবুল হাসেম এবং ২৬নং ওয়ার্ডে কাওরান বাজার আম্বারশাহ এতিমখানায় আঃ রহমান, শাহ আলম হাওলাদার সহ নেতৃবৃন্দের সহযোগিতায় এতিমদের মাঝে খাবার বিতরন করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- যুগ্ম-আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, এবিএম রাজ্জাক, লুৎফর রহমান (এল রহমান), মোজাম্মেল হোসেন সেলিম, জিয়াউর রহমান জিয়া, মোসাব্বির, দবির উদ্দীন তুষার, গোলাম কিবরিয়া প্রমুখ।

পরবর্তীতে ভাটারা থানায় বসুন্ধরা বসুমতি মসজিদ ও মাদরাসায় উত্তর বিএনপির যুগ্ম-আহবায়ক আতাউর রহমান চেয়ারম্যানের উদ্যোগে আজাহারুল ইসলাম সেলিম, জাহাঙ্গীর মোল্লা, হাসান মাহমুদ লালনের সহযোগিতায় এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরন করেন।

বাড্ডা থানায় ৪২নং ওয়ার্ডে উত্তর বিএনপির সদস্য তহিরুল ইসলাম তুহিনের উদ্যোগে রেজাউর রহমান ফাহিম, মাজহারুল ইসলাম, সোহেল আমিন, মোশাররফ হোসেনের সহযোগিতায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। পল্লবীতে উত্তর বিএনপির সদস্য মাহবুবুল আলম মন্টুর উদ্যোগে খাবার বিতরন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন