বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনের শুকপাড়া থেকে ফাঁদসহ চার হরিণ শিকারি আটক

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১:৪৭ পিএম

শনিবার রাত ৯টায় পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের শুকপাড়া এলাকা থেকে চার হাজার ফুট ফাঁদসহ চার হরিণ শিকারিকে আটক করেছে বনরক্ষীরা। এসময় তাদের কাছ থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা, দুই বোতল কিটনাশক ও দুইটি চাকু উদ্ধার করা হয়।
আটককৃতরা হচ্ছে, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার কাঠালতলী গ্রামের পান্না হাওলাদারের ছেলে জুলহাস (২৩), হাবিব হাওলাদারের ছেলে রিমন (১৯), জব্বার হাওলাদারের ছেলে জুয়েল (২৫) ও বাদুরতলা গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে সোহাগ (২৪)।
শরণখোলা ষ্টেশন কর্মকর্তা আব্দুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কচিখালী অভয়ারণ্য কেন্দ্রের বনরক্ষীরা শিকারিদের আটক করতে বাহির শুকপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় শিকারিরা বনরক্ষীদের দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করতে সক্ষম হয়। পরে তাদের নৌকা তল্লাশি চালিয়ে উল্লেখিত মালামাল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রবিবার বন আইনে মামলা দিয়ে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে।
অপরদিকে একইদিন বিকেল ৩টায় শরণখোলা রেঞ্জের পানিরঘাট এলাকা থেকে কিটনাশক দিয়ে শিকার করা দুই কেজি চিংড়ি মাছসহ এক জেলেকে আটক করেছে বনরক্ষীরা। আটক জেলে শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের আঃ হাকিম বাহালীর ছেলে জাহাঙ্গীর (২৫)। আটক জেলেকে মামলা দিয়ে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে শরণখোলা ষ্টেশন কর্মকর্তা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন