মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে বজ্রপাতে ২ জনের মৃত্যু

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটে বজ্রপাতে ২ জনের আকস্মিক মৃত্যু হয়েছে । গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেইটের সামনে এ ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে তাদের দু’জনের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের দুজনের বয়স আনুমানিক ৪০ এবং ৩০।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বজ্রপাতে যারা মারা গিয়েছেন দু’জনই রোগীদের সাথে আসছিলেন। তবে অনেকে বলেছেন একজনের বাড়ী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায়। পাশাপাশি বজ্রপাতের ঘটনায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিএবিএক্স মেশিনের ক্ষতিগ্রস্থ হয়েছে। যার জন্য প্রায় ৩০০টি টেলিফোন বিকল হয়ে পড়ে। বিভিন্ন সেট নষ্ট হয়ে যায়।
এ ব্যাপারে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক মো. আব্দুছ ছালামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পিএবিএক্স মেশিনের ব্যাপারে আমরা পরিদর্শন করে দেখছি তা এখনো অব্যাহত আছে। তবে এখন পর্যন্ত ফাইভ গ্রæপের ৩টি ও সিক্স গ্রæপের ২৫টি ক্ষতিগ্রস্থের তথ্য পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে ঘটনাস্থলে সহযোগিতা করে। এ ব্যাপারে সিলেট ওসমানী মেডিকেল পুলিশ ক্যাম্পের এসআই ইব্রাহিম আলী জানান, ঘটনার খবর শুনে সাথে সাথে আমরা তাদেরকে উদ্ধার করি। যে স্থানটিতে বর্জ্রপাতটি হয় সেই স্থানে শত শত মানুষের ঢল এবং ঐ স্থানটি গর্ত হয়ে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন