ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আল্লামা ওলিপুরী ও আল্লামা সিরাজীর শয্যাপাশে ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পিজি হাসপাতালে চিকিৎসাধীন মুফাসসিরে কুরআন মাওলানা নুরুল ইসলাম ওলিপুরী এবং আত্মীয়ের বাসায় বিশ্রামাধীন বি-বাড়ীয়ার বড় হুজুর, আল্লামা মনিরুজ্জামান সিরাজীকে গতকাল বিকেলে পৃথক পৃথকভাবে দেখতে যান ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও যুগ্ম মহাসচিব মুফতি মুহাম্মদ তৈয়্যব হোসাইন প্রমুখ।
ঐক্যজোট নেতৃবৃন্দ দেশের বরেণ্য দুই শীর্ষ আলেমের পাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় আল্লামা ওলিপুরী ও আল্লামা সিরাজী তাদেরকে ধন্যবাদ জানান এবং রোগমুক্তির জন্য দেশবাসীর দোয়া কামনা করেন।

শোক প্রকাশ
শিল্প সাহিত্যের সকল শাখায় পদচারণাকারী জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘সব্যসাচী লেখক’ সৈয়দ শামসুল হকের মৃত্যুতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের পক্ষ থেকে শোক প্রকাশ এবং মহান সৃষ্টিকর্তার নিকট মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। -প্রেস বিজ্ঞপ্তি

রাজধানীতে ৩টি খাবার দোকানকে জরিমানা
স্টাফ রিপোর্টার বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজধানীর ০৩টি খাবার বিক্রেতা প্রতিষ্ঠানকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল রবিবার দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার ম-ল এ অভিযান পরিচালনা করেন।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান-গুলশান-১, রোড নং-০১ এর ফুড প্লেস প্রতিষ্ঠানে নোংরা পরিবেশ, পোড়া তৈল ব্যবহার এবং অতিরিক্ত দামে খাবার বিক্রয় করায় ব্যবস্থাপক মোঃ বাবু মিয়া’কে ৩০ হাজার টাকা জরিমানা, উত্তর বাড্ডার ৩৯৯, স্বাধীনতা সরণি রোড আইডিয়াল হোমমেড ফুড প্রোডাক্টসের মিষ্টিতে মাছি থাকায় ও খাবার পণ্যের প্যাকেটের গায়ে মূল্য, উৎপাদন এবং মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় ব্যবস্থাপক জুয়েল মিয়া’কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও গুলশান শাহজাদপুর বাসস্ট্যান্ড তৃপ্তি হোটেলটিতে অপরিচ্ছন্ন পরিবেশ ও খাবারের মূল্য, উৎপাদন এবং মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকায় ব্যবস্থাপক নুরুল ইসলামকে ৩০ হাজার টাকা করে মোট ১ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার ম-ল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন