ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ঘণ্টার ব্যবধানে ঢামেকে ৪ জন ভর্তি

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বিভিন্ন এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক ঘণ্টার ব্যবধানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে ৪ জনকে।
গতকাল রবিবার দুপুরে ঢামেকের মেডিসিন বিভাগে তাদের সবাইকে ভর্তি করা হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, দুপুরে মতিঝিল বাংলাদেশ ব্যাংকের সামনে থেকে অচেতন অবস্থায় মতিঝিল থানার এসআই মনিবুর রহমান দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে তিনি এ ব্যাপারে কোনও তথ্য দিতে পারেননি।
অন্যদিকে, গুলশানের নর্দা এলাকায় ডাব খেয়ে রাশেদুল ইসলাম (৩৯) নামে এক ব্যক্তি অচেতন হয়ে পড়েন। রাশেদুল ইসলামের স্ত্রী শারমিন জানান, ডাব খেয়ে তার স্বামীর শরীর ঝিম ঝিম করে। এ অবস্থায় রিকশা নিয়ে রাশেদুল বাসায় চলে আসেন। তারপর তিনি অচেতন হয়ে পড়েন।
মানিকগঞ্জ থেকে ঢাকার নবাবগঞ্জে কাপড় কিনতে এসে গুলিস্তান গোলাপ শাহ এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন লিটন (২৫) নামে এক ব্যক্তি। তাকে এক পথচারী অচেতন অবস্থায় উদ্ধার করে ৩টার দিকে হাসপাতালে নিয়ে আসেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেন, অচেতন চারজনকে পাকস্থলি পরিষ্কারের পর হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে লিটন ও রাশেদুল ইসলাম নামে দু’জনের পরিচয় জানা গেলেও অন্য দু’জনের পরিচয় জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন