ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে ভবনের পিলার ধসে দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান থানার নর্দা এলাকায় একটি পুরাতন ভবনের পিলার ভাঙ্গার সময় দুই শ্রমিকের মৃত্যু ও অপর একজন আহত হয়েছেন। মৃত শ্রমিকদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, তার নাম শামসুদ্দিন (৬৫)। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে।
পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আহত ব্যক্তিকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, গতকাল দুপুরে গুলশান থানার প্রগতি সরণী রোড,ক/৫৭/১ নর্দা, (কালাচাদপুর) যমুনা ফিউচার পার্কের উল্টো দিকে একটি দোকানে পুরাতন ভবন ভাঙ্গার কাজ চলছিল। এ সময় ভবনের পিলারের একটি ভাঙ্গা অংশ দুই শ্রমিকের উপর গিয়ে পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এতে অপর একজন আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ সদস্যরা দ্রুত ছুটে আসে এবং হতাহতদের উদ্ধার করে।
জানতে চাইলে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার শাহজাদী সুলতানা বলেন, দুপুরে একটি ভবন ভাঙ্গার সময়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের ঊদ্ধার করা হয়। পরে পুলিশ তাদের লাশ ঢাকা মেডিকেল হাসপাতাল কলেজে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন