ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে ভবনের পিলার ধসে দুই শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান থানার নর্দা এলাকায় একটি পুরাতন ভবনের পিলার ভাঙ্গার সময় দুই শ্রমিকের মৃত্যু ও অপর একজন আহত হয়েছেন। মৃত শ্রমিকদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, তার নাম শামসুদ্দিন (৬৫)। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে।
পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আহত ব্যক্তিকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, গতকাল দুপুরে গুলশান থানার প্রগতি সরণী রোড,ক/৫৭/১ নর্দা, (কালাচাদপুর) যমুনা ফিউচার পার্কের উল্টো দিকে একটি দোকানে পুরাতন ভবন ভাঙ্গার কাজ চলছিল। এ সময় ভবনের পিলারের একটি ভাঙ্গা অংশ দুই শ্রমিকের উপর গিয়ে পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এতে অপর একজন আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ সদস্যরা দ্রুত ছুটে আসে এবং হতাহতদের উদ্ধার করে।
জানতে চাইলে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার শাহজাদী সুলতানা বলেন, দুপুরে একটি ভবন ভাঙ্গার সময়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের ঊদ্ধার করা হয়। পরে পুলিশ তাদের লাশ ঢাকা মেডিকেল হাসপাতাল কলেজে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন