মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ব্যবসায়ী উদ্ধার আটক-৪

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে প্রেমের ফাঁদে পড়ে অপহৃত হওয়া আবদুর রহিম (৩৩) নামে ব্যবসায়ীকে গতকাল নগরীর ডিঙ্গাডোবা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-৫। এ সময় অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত আবদুর রহিম জেলার গোদাগাড়ী উপজেলার কাশিমপুর গ্রামের লোকমান আলীর ছেলে । র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক (মিডিয়া) শ্যামল কুমার চৌধুরী এ তথ্য জানান। আটককৃতরা হলো, নগরীর ডিঙাডোবা এলাকার আবদুর রাজ্জাকের স্ত্রী শোভা খাতুন (২৩), ভদ্রা এলাকার শহর আলীর ছেলে  জাহিদ (৩০), শিরোইল এলাকার খালেক মাতবরের ছেলে আকবর আলী (১৮) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে ডলার (১৯)।
র‌্যাব জানায়, ভিকটিম  রহিম (৩৩) এর সাথে অপহরণকারী চক্রের মূল হোতা  শোভা খাতুনের মোবাইলে পরিচয় হয়। এরই প্রেক্ষিতে শোভা খাতুন ভিকটিমকে প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত ১ অক্টোবর শনিবার নিজ বাসায় ডেকে নিয়ে আসে। সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা জাহিদ, আকবর ও ডলার ভিকটিমকে জোরপূর্বক আটকিয়ে রাখে এবং বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে শোভা খাতুনের সাথে ভিকটিম আ. রহিমের অশ্লীল ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে। পরবর্তীতে অপহরণকারী চক্র ভিকটিমের মোবাইল থেকে তার স্ত্রী ও ভাইয়ের কাছে ফোন করে  দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং মুক্তিপণের টাকা না দিলে ভিকটিমকে প্রাণনাশের হুমকি সহ উক্ত ভিডিও ইন্টারনেটে প্রকাশ করার হুমকি দেয়।
পরবর্তীতে ভিকটিমের পরিবার র‌্যাব-৫  একটি অভিযোগ করে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল স্কোয়াড্রন লীডার কে বি এম মোবাশ্বের রহিম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ডিঙ্গাডোবা এলাকা থেকে উপরোক্ত অপহরণকারী চক্রের সদস্যদেরকে আটক করে। তাদের জিম্মা থেকে অপহৃত ভিকটিম আব্দুর রহিম (৩৩) কে জীবিত উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন