মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিআরবি সুরক্ষায় গণস্বাক্ষর শুরু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১১:৩৯ এএম

চট্টগ্রামের প্রাকৃতিক সৌন্দর্য্যমণ্ডিত সিআরবি রক্ষায় গণস্বাক্ষর সংগ্রহ শুরু করেছে আন্দোলনকারী সংগঠন নাগরিক সমাজ, চট্টগ্রাম। সিআরবির প্রাণ প্রকৃতি ধ্বংস করে হাসপাতাল নির্মাণের প্রতিবাদ লাগাতার কর্মসূচির অংশ হিসেবে

বৃহস্পতিবার বিকেলে সংগঠনের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ড. অনুপম সেন এ গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় অনুপম সেন বলেন, সিআরবির প্রাকৃতিক ঐতিহ্য রক্ষা করার জন্য আমরা রাজপথে নেমেছি। জনগণ আমাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে। আমরা অন্তত চার লাখ মানুষের স্বাক্ষর সংগ্রহ করে প্রধানমন্ত্রীর কাছে পাঠাবো। তিনি নিশ্চয়ই পুনর্বিবেচনা করবেন। তিনি চট্টগ্রামের সিআরবির প্রকৃতি বিনষ্টকারী হাসপাতাল নির্মাণের প্রকল্প অবশ্যই বাতিল করবেন।

নাগরিক সমাজ, চট্টগ্রামের সদস্য সচিব ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সভাপতিত্বে এবং যুগ্ম সদস্য সচিব ইফতেখার সাইমুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, প্রফেসর ডা. ইমরান বিন ইউনুস, খেলাঘর সংগঠক ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম, একুশে পদকপ্রাপ্ত নাট্যজন আহমেদ ইকবাল হায়দার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মনজুরুল আলম, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, মহিলা আওয়ামী লীগের নেত্রী হাসিনা মহিউদ্দিন, চসিকের প্যানেল মেয়র গিয়াস উদ্দিন বক্তব্য দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন