মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

মালয়েশিয়ায় দেওয়াল ধসে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

গ্রামের বাড়িতে শোকের মাতম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৭:৪৯ পিএম

মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের ফ্লোরা দামানসারা এলাকায় নির্মাণাধীন ভবনের দেওয়াল ধসে আজ শনিবার বাংলাদেশি কর্মী মো. মনির হোসেন মারা গেছেন। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া থানার পোড়াচক বাউশিয়া গ্রামে। তার পিতার নাম আবদুল লতিফ বেপারী। নির্মাণাধীন ভবনে মাটি খননের কাজ করার সময়ে মনির হোসেন হঠাৎ কংক্রিটের দেওয়াল ধসে ঘটনাস্থলে সে মারা যায়।

প্রবাসী মনির হোসেন দীর্ঘ ১৮ বছর যাবত মালয়েশিয়ায় কঠোর পরিশ্রম করে দেশে রেমিট্যান্স পাঠিয়ে আসছিল। দেশে তার স্ত্রী ও সাত বছরের একজন মেয়ে রয়েছে। তার মৃত্যুর খবরে গ্রামের বাড়িতে শোকের মাতম চলছে। জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি মো. নাজমুল ইসলাম বাবুল আজ শনিবার কুয়ালালামপুর থেকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংশ্লিষ্ট কোম্পানীর অর্থ ব্যয়ের মাধ্যমে শিগগিরই নিহত মনির হোসেনের লাশ দেশে পাঠানো হবে।

সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসউি ডিপার্টমেন্টের পরিচালক নূর আজম খামিস জানিয়েছেন, সকাল পৌনে ১২টায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮ সদস্যের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। ক্রেন ব্যবহার করে ধ্বংসস্তূপের নিচে আটকা পড়া মৃত মনির হোসেনের লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতাল মর্গে প্রেরণ করে। ভবন নির্মাণে কোনো গাফলতি আছে কিনা তা’ খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ প্রশাসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Burhan uddin khan ১ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৬ পিএম says : 0
May Aĺlah peace his soul....
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন