মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সরকারি টাকা আত্মসাতের অভিযোগ

চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ায় সরকারি ব্যয়ে রাস্তাসহ নানা অবকাঠামো নির্মাণে অনিয়ম-দুর্নীতি ও পরিষদের সকল কার্যক্রমে স্বেচ্ছাচারিতার অভিযোগে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার বিরুদ্ধে ইউপি সদস্যরা লিখিত অনাস্থাপত্র দিয়েছে। গত শুক্রবার এ তথ্য নিশ্চিত করেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস।
ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস বলেন, গত বুধবার ১৬ আগস্ট বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথার বিরুদ্ধে একটি অনাস্থাপত্র দিয়েছেন ঐ ইউনিয়ন পরিষদের ৮ জন সদস্য। বিষয়টি তদন্ত সাপক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যদিকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ রাজনৈতিক প্রতিহিংসার জন্য দেয়া হয়েছে।
অনাস্থাপত্রের অভিযোগে বলা হয়েছে, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা ইউপি সদস্যদের ভাতা প্রদান করেননি। কাবিটার ২০১৯-২০ অর্থবছরে আমলা সাগরখালি আশ্রয়ণ প্রকল্পের রাস্তা মেরামত ও কালভার্টের কাজ নিন্মমানের সামগ্রী দিয়ে করেছে এবং সরকারি অর্থ আত্মসাতের করেছে। এছাড়া বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার ক্ষেত্রে তিনি অবৈধভাবে টাকা নিয়েছেন। ভুয়া বিল ভাউচার দেখিয়ে সরকারি টাকা উত্তোলনসহ বিভিন্ন অভিযোগ করেন ইউপি সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন