বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর সমাধি সৌধে চট্টগ্রামের কাগতিয়া দরবারের খতমে কোরআন ও দোয়া মাহফিল

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ১৫ দিন ব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। গত শুক্রবার বাদে জুমা টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর মাজার শরীফে পাঁচ শতাধিক খতমে কোরআন, দোয়া মাহফিল ও আখেরী মোনাজাতের মাধ্যমে এ খতমে কোরআন কর্মসূচির সমাপ্তি ঘোষণা হয়।

এ উপলক্ষে গত শুক্রবার মুনিরীয়া যুব তবলীগ কমিটির একটি প্রতিনিধি দল টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বি এম তৌফিকুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান বিশ্বাস, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সহ-সভাপতি মুহাম্মদ নুরখান, মাওলানা কাজী ইসমাইল, এম. আবু কাওছার চৌধুরী প্রমূখ উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিল ও মুনাজাত পরিচালনা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স প্লাজা জামে মসজিদের খতিব ও খাদেম মাওলানা সামিউল ইসলাম নবাব। মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর দেশ বিদেশের বিভিন্ন শাখায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৫০৮টি খতমে কোরআন আদায় করা হয়। দোয়া মাহফিলের পূর্বে পৌর মেয়র শেখ মোহাম্মদ তোজাম্মেল হোসেন টুটুল মুনিরীয়ার এ আয়োজনকে ব্যতিক্রমধর্মী উল্লেখ করে এ আয়োজনের জন্য টুঙ্গিপাড়াবাসীর পক্ষ থেকে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ও কাগতিয়া দরবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন