বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ট্রেনের ধাক্কায় নিহত ২

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

চাঁদপুর শহরের মিশন রোডে ট্রেনের ইঞ্জিনের আঘাতে একজন ও হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে এক যুবক ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত পৌঁনে ১০ টায় চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের মিশন রোড রেলক্রসিংয়ের পূর্বে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস চাঁদপুর প্রবেশের পূর্বে অজ্ঞাতনামা ব্যক্তি ইঞ্জিনের আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

অপরদিকে দুপুর সাড়ে ১২টায় সাগরিকা এক্সপ্রেস নামক ট্রেনটি চট্টগ্রাম থেকে ছেড়ে হাজীগঞ্জের সাতবাড়িয়া অতিক্রমের সময় ঘটনাস্থলে ট্রেনে ধাক্কায় গুরুতর আহত হয়ে অজ্ঞাতনামা আনুমানিক বয়সী যুবক নিহত হয়।
শহরের মিশন রোড রেলক্রসিংয়ের গেটম্যান রোকনুজ্জামান রোকন বলেন, আমি দায়িত্বরত অবস্থায় জানতে পারি একব্যাক্তি ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় আহত অবস্থায় পড়ে আছে। ওই সময় ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. জাকির হোসেনের নেতৃত্বে কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে লাশ বহনকারী ব্যাগে করে নিয়ে আসেন। পরে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ উল্যাহ বাহার তার ফোর্সসহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
হাজীগঞ্জের অপর দুর্ঘটনা সম্পর্কে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার (ওসি) মো. মুরাদ উল্যাহ বাহার বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে জানতে পারি দুপুর সাড়ে ১২টার দিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনে ধাক্কা লেগে সাতবাড়িয়া নামক স্থানে অজ্ঞাতনামা যুবক ঘটনাস্থলেই নিহত হয়।
পরবর্তীতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখান থেকে লাশ উদ্ধার করা রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন