বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইসলামিক আইকন সেরা ১০জনকে পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৮:৩২ পিএম

বহুল আলোচিত ইসলামিক আইকন সিজন-১ অনুষ্ঠানের সেরা ১০ জনকে ১৮ লাখ টাকার পুরস্কার প্রদান করা হয়। রাজধানীর পল্টনের একটি হোটেলে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন স্মার্ট গ্রুপের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রেখেছেন দেশবরেণ্য ইসলামিক স্কলার প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন গার্ডিয়ান পরিবার ও স্পন্সর প্রতিষ্ঠান স্মার্ট গ্রুপের কর্মকর্তাগণ। এছাড়া দেশ বরেণ্য আলেমেদ্বীন, সম্মানিত বিচারক, স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে।

এতে প্রথম পুরস্কার দেওয়া হয় নগদ ৩ লক্ষ টাকা এবং ওমরা হজ, বিদেশে উচ্চ শিক্ষার সুযোগসহ ট্যাব, গিফট হ্যাম্পার। ২য় পুরস্কার নগদ ২ লক্ষ টাকা, ওমরা হজ, বিদেশে উচ্চ শিক্ষার সুযোগসহ ট্যাব ও গিফট হ্যাম্পার। ৩য় পুরস্কার নগদ ১ লক্ষ, টাকা ওমরা হজ, বিদেশে উচ্চ শিক্ষার সুযোগসহ ট্যাব ও গিফট হ্যাম্পার। ৪র্থ পুরস্কার ওমরা হজ, নগদ ২০ হাজার টাকা, বিদেশে উচ্চ শিক্ষার সুযোগসহ ট্যাব ও গিফট হ্যাম্পার এবং ৫ম থেকে ১০ম পর্যন্ত প্রত্যেকে নগদ ২০ হাজার টাকা, ট্যাব ও গিফট হ্যাম্পার। এছাড়াও সেরা ৪ বিজয়ীকে দেয়া হয় স্মার্ট গ্রুপে চাকুরীর সুযোগ।

উল্লেখ গত রমজান মাসব্যাপী জিটিভিতে প্রচারিত হয়েছে বিএমএলপি গ্যাস ইসলামিক আইকন সিজন-১ পাওয়ার্ড বাই স্মার্ট গ্রুপ অনুষ্ঠানটি। বর্ণাঢ্য আয়োজনটির গ্রন্থনা, উপস্থাপনা ও সার্বিক পরিচালনায় ছিলেন খালিদ সাইফুল্লাহ বকসী। এ রিয়েলিটি শোতে হাজার হাজার প্রতিযোগীর মধ্য থেকে বাছাইকৃত ৬৪ জন মেধাবীকে নিয়ে রমজান মাসব্যাপী চলেছে টেলিভিশন অনুষ্ঠান। সর্বশেষ ১০ প্রতিযোগী চূড়ান্তভাবে বিজয়ী হয়েছে এবং এ আয়োজনে তাদেরকেই পুরস্কৃত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন