শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে মই থেকে পড়ে দিনমজুরের মৃত্যু

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৭:০৯ পিএম

মই থেকে পড়ে মো: আকিল (৩০) নামে এক দিনমজুর মারা গেছেন। ঘটনাটি ঘটেছে আজ সকাল সাড়ে ১১টার দিকে বিশ^নাথ পৌরসভার মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। মারা যাওয়া আকিল মিয়াজানেরগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়ার বাড়িতে সপরিবারে বসবাস করে আসছিলেন। তার পিতার নাম মৃত আবদুল। তাদের মূল বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকায় বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, আজ সকালে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিষ্কার-পরিচ্ছন্নতা করতে যান দিনমজুর আকিল। তিনি একটি স্টিলের মই নিয়ে বিদ্যালয়ের পুরাতন ভবনের চালে জমে থাকা ময়লা ঝাড়– দিয়ে পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ করে তিনি মই থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্টাচার্য বলেন, আমি সে সময় বিদ্যালয়েই ছিলাম। খুবই দুঃখজনক ঘটনা। আমার ধারণা, ওই দিনমজুর হয়তো হার্ট অ্যাটাকে মারা গেছেন।

বিশ^নাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান জানান, কাজ করার সময় অসাবধানতাবশত মই থেকে পড়ে দিনমজুর আকিল মারা গেছেন। তবুও, এই মৃত্যু নিয়ে যাতে কোনো বিতর্ক দেখা না দেয়, সে জন্যে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন