ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় দুর্বৃত্তদের নিক্ষেপ করা বোমায় বৃদ্ধার মৃত্যু, আহত ১

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা সদর থানাধীন বলরামপুর গ্রামে দুর্বৃত্তদের নিক্ষেপ করা বোমার আঘাতে ছামিরন বেওয়া নাম্নী প্রায় শতবর্ষ বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার পুত্রবধূ রেশমা খাতুন (২৫)।

মঙ্গলবার ভোর ৫টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ছামিরন পাবনা সদর থানার সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত তাজু প্রামানিকের স্ত্রী। আহত রেশমা একই গ্রামের আজিবর প্রামানিকের স্ত্রী।

হাসপাতালে চিকিৎসাধীন আহত রেশমা সাংবাদিকদের জানান, ভোরে প্রাকৃতিক কাজ সারতে ডাকে শাশুড়ি ছামিরনকে নিয়ে বাইরে বের হন তিনি। টয়লেটে যাওয়ার পথে তাদের লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় তাদের চিৎকারে বাড়ির লোকজন জেগে উঠে এবং তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে বৃদ্ধা ছামিরন বেওয়া মৃত্যু বরণ করেন।

পাবনা সদর থানার ওসি আব্দুল্লাহ আল হাসান ইনকিলাবের এই প্রতিনিধিকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছমিরন বেওয়ার লাশ ময়না তদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কি কারণে এ হামলা চালিয়েছে এখনও পুলিশ নিশ্চিত হতে পারেনি। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। আহত রেশমার দাবি, বলরামপুর গ্রাম ও নিকটবর্তী চর বলরামপুর গ্রামবাসীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে চর বলরামপুর গ্রামের কেউ এই হামলা চালাতে পারে তাদের ধারণা। পুলিশ বোমা হামলার মোটিভ উদঘাটনের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন