শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোলে আরো ৪০ লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

ভারত সরকারের উপহারের তৃতীয় চালানের আরো ৪০টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স ভারতের পেট্রাপোল বন্দর দিয়ে বেনাপোল বন্দরে প্রবেশ করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে ভারতের পেট্রাপোল বন্দরের ছাড়পত্র পাওয়ার পর অ্যাম্বুলেন্সগুলো বেনাপোল বন্দরের ট্রান্সশিপমেন্ট ইয়ার্ডে প্রবেশে করেছে। পরে বেনাপোল কাস্টমস ও বন্দরের আনুষ্ঠানিকতা শেষ অ্যাম্বুলেন্সগুলো ঢাকার উদ্দেশ্যে নিয়ে আসা হয় ।

এর আগে চলতি বছরের ২৬-২৭ মার্চ বাংলাদেশ সফরকালে করোনা মোকাবিলার যৌথ প্রচেষ্টায় ১০৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহারের ঘোষণা দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বেনাপোল কাস্টমস হাউসের অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল ইসলাম জানান, ঢাকার ভারতীয় হাইকমিশনের নামে ৪০টি অক্সিজেন সংবলিত অ্যাম্বুলেন্স বেনাপোল বন্দরে প্রবেশে করেছে।

উত্তরা মোটরস নামে একটি সিঅ্যান্ডএফ এজেন্ট কাস্টমস কার্গো শাখায় আইজিএম জমা দিযেছেন। অ্যাম্বুলেন্সগুলো কাস্টমস ও বন্দরের আনুষ্ঠানিকতা শেষে হলে ছাড়পত্র দেয়া হবে।

এদিকে ভারত সরকারের উপহারের প্রথম চালানের একটি অ্যাম্বুলেন্স গত ২১ মার্চ, ৭ আগস্ট ৩০টি ও গতকাল ৪০ টি অ্যাম্বুলেন্স দেশে আসে। এ নিয়ে দেশে এলো মোট ৭১ টি অ্যাম্বুলেন্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন