বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটখিলে মোটরসাইকেলসহ চোরচক্রের ২ সদস্য আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১২:৩১ এএম

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বাবলু ও বাহারকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাইকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গত শনিবার রাতে বানসা গ্রাম থেকে তাদের আটক করা হয়। গতকাল রোববার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন, মধ্য বানসা গ্রামের মফিজুল্লাহর ছেলে আবুল হোসেন বাবলু ও বানসা গ্রামের সোনা মিয়ার ছেলে বাহার উদ্দিন।
পুলিশ জানায়, গত ২৫ আগস্ট রাতে বানসা পূর্ব মধ্যপাড়া এলাকার ফোরকানিয়া মাদরাসার একটি কক্ষ থেকে একটি মোটরসাইকেল চুরি হয়েছে বলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন কবির হোসেন নামের এক ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে চাটখিল থানার ওসি আবুল খায়েরের নেতৃত্বে মোটরসাইকেলটি উদ্ধারে অভিযানে নামে পুলিশ। অভিযানকালে এসআই শাহ আলমসহ পুলিশের একটি দল শনিবার রাতে বানসা এলাকা থেকে বাবলু ও বাহারকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করে মোটরসাইকেলে তথ্য দেয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ওই স্থান থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
ওসি আবুল খায়ের জানান, আটককৃত ২ জন আন্তঃজেলা মোটরসাইকেল চোরদলের সদস্য। তারা জেলার বিভিন্নস্থান থেকে মোটরসাইকেল চুরি করে কুমিল্লা, মনোহরগঞ্জ এলাকায় নিয়ে বিক্রি করে। পরে এ মোটরসাইকেলগুলো চোরচক্রের মাধ্যমে ভারতে চলে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন