শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সের সুইপারের বিরুদ্ধে অভিযোগ মতলবে স্কুল পড়ুয়া কিশোরী শ্লীলতাহানির শিকার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১১:০৬ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্রী আকাশ নামে সুইপার এক কিশোরী (১৪) রোগীর শ্লীলতাহানির ঘটনা ঘটায়। এ ঘটনায় ওই ভুক্তভোগী লিখিত অভিযোগ করেছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে। ঘটনার সাথে সাথে মৌখিক অভিযোগ করলেও কোন প্রতিকার পায়নি ওই ভুক্তভোগী। পরে লিখিত অভিযোগ দায়ের করার পর থেকে অভিযুক্ত সুইপার আকাশ পলাতক রয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ২৭ আগস্ট শুক্রবার সন্ধ্যায় উপজেলার বদরপুর গ্রামের এক কিশোরী চিকিৎসার জন্য মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। কিন্তু চিকিৎসার পাশাপাশি শ্লীলতাহানির শিকারও হয়েছে বলে অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী কিশোরী জানান, আমি ২৭ আগস্ট শুক্রবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হই। জরুরী বিভাগ থেকে চিকিৎসা শেষে ট্রলি দিয়ে দ্বিতীয় তলায় নারী ওয়ার্ডে যাওয়ার সময় ট্রলিম্যান আমার (বুকে) স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করে। আমি ধাক্কা দিলে আবার আমাকে জড়িয়ে ধরে। এভাবে বেশ কয়েকবার আমাকে শ্লীলতাহানি করে। পরে জানতে পারি ওর নাম আকাশ। সুইপার পদে চাকরি করলেও ওইদিন দায়িত্ব পালন করে ওয়ার্ড বয়ের। সঙ্গে সঙ্গে আমি বিষয়টি আমার বোনকে জানাই। আমার বোন ও আমি গিয়ে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানাই। কোন প্রতিকার না পাওয়ায় ২৯ আগস্ট রবিবার লিখিত অভিযোগ করি।
তিনি বলেন, এ ঘটনার সুষ্ঠ বিচার চাই। যাতে আমার মতো আর কোন নারী চিকিৎসা নিতে এসে শ্লীলতাহানির শিকার না হয়।
তবে ঘটনার পর কিশোরী বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানোর পর আকাশ পলাতক রয়েছে। বক্তব্যের জন্য মোবাইল ফোনে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাইমুল ইসলাম বলেন, ভূক্তভোগী কিশোরী একটি লিখিত অভিযোগ করেছেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন