মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী নওদাপাড়া বাজারে নৈশপ্রহরীকে খন করে অটোরিক্সা চুরি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৬:০৭ পিএম

রাজশাহী মহানগরীর নওদাপাড়া বাজারে একটি অটোরিকশার গ্যারেজ থেকে আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামের এক নৈশ প্রহরীর হাত, পা ও মুখ বাঁধা লাশ পাওয়া গেছে। ওই গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে।
সোমবার সকালে খবর পেয়ে মহানগরীর শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়।
পুলিশের ধারণা অটোরিকশা চুরির জন্যই তাকে হত্যা করা হয়েছে। রোববার দিনগত রাতের কোনো এক সময় এই হত্যাকান্ড ঘটেছে। চোররা তাকে হত্যা করে হাত, পা ও মুখ বেঁধে ফেলে রেখে গেছেন। নিহত আনিসুর রহমানের বাড়ি নওদাপাড়া এলাকাতেই। বাবার নাম মৃত ইয়াসিন আলী।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম খান জানান, নওদাপাড়া বাজারে একটি অটোরিকশার গ্যারেজের নৈশ প্রহরী ছিলেন আনিসুর রহমান। সোমবার সকালে গ্যারেজের ভেতর তার হাত, পা ও মুখ বাঁধা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশটি ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়।
ওসি জানান, ওই গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আনিসুরকে শ্বাসরোধ করে হত্যার পর অটোরিকশাটি চুরি করেন। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন