ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

আজ বিক্ষোভ ॥ সংবাদ সম্মেলনে যুবদলের অভিযোগ

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাভারে নয়নকে ক্রসফায়ারে হত্যার পর নেতা-কর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে
স্টাফ রিপোর্টার : সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ আলম নয়নকে ক্রসফায়ারে হত্যার পর সেখানে নেতা-কর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করেছে জাতীয়তাবাদী যুবদল।
গতকাল নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের কেন্দ্রীয় কমিটির এক সংবাদ সম্মেলনে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম আজাদ এই অভিযোগ করেন।
তিনি বলেন, রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে পুলিশ শাহ আলম নয়নকে গ্রেফতার করে তাকে ক্রসফায়ারে হত্যা করার পর থেকে পরিবারের সদস্যদের হুমকি দেয়া হচ্ছে। তারা যেন কোনো কথা না বলে। সাভারে যুবদলের নেতা-কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে, তারা কেউ বাড়ি-ঘরে থাকতে পারছেন না। আমরা এহেন কর্মকা-ের নিন্দা জানাই। আজকে সংবাদ সম্মেলনে নয়নের পরিবারের সদস্যদের উপস্থিত থাকার কথা ছিল, তারা ভয়ে আসতে পারেননি।
নয়ন হত্যার প্রতিবাদে যুবদল কেন্দ্রীয়ভাবে দু’দিনের কর্মসূচি ঘোষণা করেন আবদুস সালাম আজাদ। কর্মসূচির মধ্যে আছেÑ বুধবার ঢাকা জেলার সকল থানা ও পৌরসভায় বিক্ষোভ এবং বৃহস্পতিবার সারাদেশে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও নেতা-কর্মীদের কালো ব্যাজ ধারণ।
ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম আজাদ অভিযোগ করে বলেন, সরকারের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে এই পর্যন্ত যুবদলের ২৪ জন নেতা-কর্মীকে গুম-হত্যা হয়েছে। গত শুক্রবার রাতে বন্দুকযুদ্ধের নাটক সাজিয়ে সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক নয়নকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা এহেন নির্মম পৈশাচিক হত্যাকা-ের নিন্দা জানাই। নয়নের রুহের মাগফেরাত কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে যুবদলের সহ-সভাপতি আব্দুল খালেক, মোরতাজুল করিম বাদরু, মীর রবিউল ইসলাম লাভলু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল খালেক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আকম মোজাম্মেল হক, কেন্দ্রীয় নেতা কাজী রফিক, ঢাকা জেলা যুবদলের আহ্বায়ক নাজিম উদ্দিন, ওয়ালিদ খান ও গিয়াসউদ্দিন মামুন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন