শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চবিতে ছাত্রলীগের সংঘর্ষ আহত এক

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চবি সংবাদদাতা : পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার রাতে দফায় দফায় সংঘাতে জড়িয়ে পড়ে চবি শাখা ছাত্রলীগের শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন ভিএক্স ও একাকার নেতাকর্মীরা। এসময় একাকারের নেতা ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহবুব শাহরিয়ার শাহীনকে কুপিয়ে আহত করা হয় । শাহিন বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসা দীন রয়েছে।

সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ভিএক্স-এর কর্মীরা শাহিনকে শাহ আমানত হলের সামনে দেশিয় অস্ত্র দিয়ে কুপীয়ে গুরুতর ভাবে আহত করে। এই খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে একাকারে নেতা কর্মীরা ভিএক্স-এর কর্মীদের ধাওয়া দিয়ে শাহজালাল হলে ঢুকিয়ে দেয়। এর কিছুক্ষণ পর একাকারে কর্মীরা শাহজালালে প্রবেশ করলে হলের ভিতরে উভয় গ্রুপ আবার সংঘাতে জড়িয়ে পড়ে। এসময় একাকারের কর্মীরা ভিএক্সের বেশ কয়েকটি রুম ভাংচুর করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে রাত সাড়ে ১২টা পর্যন্ত দফায় দফায় উত্তেজনা দেখা দেয়। ঘটনার সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলেও তাদেরকে নীরব দর্শকের ভূমিকায় দেখা যায়।

এদিকে গুরুতর আহত অবস্থায় শাহিনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসকরা জানান শাহিনের দুহাতে, পিঠে মারাত্মক জখম হয়েছে ও একটি আঙুল বিচ্ছিন্ন হওয়ার পথে।

এর আগে ২৮ সেপ্টেম্বর ভিএক্স পক্ষের নেতা মিজানুর রহমান বিপুলকে মারধর করে হল থেকে বের করে দেয় একাকার পক্ষের নেতাকর্মীরা । এ নিয়ে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

সংঘর্ষের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু বলেন, জড়িতদের ছাড় দেওয়া হবে না। আমরা আমাদের মতো করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন আমরা এ বিষয়ে আজ বৈঠকে বসবো। এরপর জড়িতদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এইদিকে উভয় ঘটনায় হাটহাজারী থানায় পৃথকভাবে দুটি মামলা করেছে ভিএক্স ও একাকার পক্ষের নেতাকর্মীরা। মামলার বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন মো. জাহাঙ্গীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন