শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাদিজা ইস্যুতে শাবি ছাত্রলীগকে জড়ানোয় প্রতিবাদ

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজার ওপর নৃশংস হামলার ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে জড়ানোয় এর প্রতিবাদ জানিয়েছে শাখা ছাত্রলীগ।

বুধবার দুপুর ২টায় শাবি প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাখা সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, সন্ত্রাসী বদরুল আলম সুনামগঞ্জের ছাতক উপজেলার আয়জুর রহমান উচ্চ বিদ্যালয়ে কর্মরত থাকায় ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী কর্মক্ষেত্রে যোগদানের সাথে সাথে তার সদস্য পদ বাতিল বলে গণ্য হয়। সিলেট এমসি কলেজে সংঘটিত সন্ত্রাসী কর্মকাণ্ড একান্তই তার ব্যক্তিগত নৃশংসতা। কারো ব্যক্তিগত কর্মকাণ্ড কোন অবস্থাতেই সংগঠনের উপর বর্তায় না।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, যেহেতু সে ছাত্রলীগের সাথে জড়িত নয় এবং অন্য পেশায় কর্মরত আছে তাই গণমাধ্যমের সাংবাদিকবৃন্দের প্রতি আহ্বান জানাচ্ছি তার ব্যক্তিগত বিষয়ে ছাত্রলীগকে যাতে না জড়ানো হয়। এমসি ক্যাম্পাসে সিলেট সরকারী মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় শাবি ছাত্রলীগ ব্যথিত, দুঃখিত এবং লজ্জিত। এছাড়া তারা সন্ত্রাসী বদরুল আলমের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক ইমরান খানসহ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৩ অক্টোবর এমসি কলেজ ক্যাম্পাসে শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম এমসি কলেজের পুকুর পাড়ে নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন