শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইশা ছাত্র আন্দোলনের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর ত্রিশ বছর পূর্তি উপলক্ষে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত বিভিন্ন শাখায় আগস্ট মাস জুড়ে দেশব্যাপী আলোচনা সভা, পথকলিদের জন্য শিক্ষা আসর, সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ, পরিচ্ছন্নতা অভিযান, কুইজ প্রতিযোগিতা, সাইকেল র‌্যালি, রক্ত দান কর্মসূচি ও রক্তের গ্রুপ নির্ণয়, স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণসহ একগুচ্ছ কর্মসূচি পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশন চত্বরে আয়োজিত সুবিধাবঞ্চিত অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম বলেন, সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করার জন্য এদেশ স্বাধীন হয়েছিল। দুঃখজনক বাস্তবতা হলো স্বাধীনতার পঞ্চাশ বছর অতিবাহিত হলেও দুর্নীতিগ্রস্ত নেতৃত্ব ও কায়েমী স্বার্থবাদীদের প্রতিহিংসা ও নোংরা রাজনীতির দরুণ এখনো সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা সম্ভব হয়নি।

দেশের প্রতিটি সেক্টর সর্বত্র দুর্নীতির আতুড়ঘরে পরিণত হয়েছে। সাধারন মানুষ প্রতিনিয়ত গুম, খুন, বিচার বহির্ভূত হত্যাকান্ড, দুর্নীতি ও দুঃশাসনের যাতাকলে চরমভাবে পিষ্ট হচ্ছে। তিনি অবিলম্বে মাদরাসাসহ সকল প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন