বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হাতিয়ায় পিস্তল ও গুলিসহ আটক ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের চরঘাসিয়ায় অভিযান চালিয়ে ইব্রাহিম (৩৭) ও সোহরাব (৩২) নামের দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে ২টি পিস্তল, ৩ রাউন্ড কার্তুজ, সিমসহ ৩টি মোবাইল ও নগদ ৭৫০০ টাকা জব্দ করা হয়। আটককৃতরা উপক‚লীয় অঞ্চলের ডাকাতি কাজের সাথে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার সকালে তাদের কারাগারে প্রেরণ করা হয়। আটককৃতরা হচ্ছেন, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগজারিয়া এলাকার আবুল কালামের ছেলে ইব্রাহিম ও হাতিয়ার শূণ্যেরচরের আব্দুল হকের ছেলে সোহরাব হোসেন।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, আটককৃত দুই জনসহ ৫-৬ জনের একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রসহ চরগাসিয়ার বারআউলিয়া বাজারে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে গত বুধবার ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় অস্ত্র ও গুলিসহ দু’জনকে আটক করা হয়। তিনি আরও জানান, আটককৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা উপকূলের হাতিয়া, রামগতি এলাকার লোকজনকে ভয়ভীতি, খুন, চাঁদাবাজি, নৌ-ডাকাতি, অপহরণ করতো। অস্ত্র উদ্ধার ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় তাদের বিরুদ্ধে হাতিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন