রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বড় ভাইয়ের মৃত্যুর পরদিন মিলল ছোট ভাইয়ের লাশ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বড় ভাইয়ের মৃত্যু সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে ছোট ভাই। রাজধানীর হোসনি দালান এলাকায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, খাদ্যনালীতে টিউমার হওয়ায় শনিবার মারা যান পুরান ঢাকার হোসনি দালান এলাকার টিক্কা গলির বাসিন্দা মো. আবদুল আজিজ (৩৫)। এরপর থেকে নিখোঁজ ছিলেন ছোট ভাই মো. আসাদুজ্জামান আসাদ (৩২)। রোবাবর তার লাশ বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করেছে নৌ পুলিশ।

আসাদের খালা ইয়াসমিন আরা বলেন, আজিজ ও আসাদ দুই ভাই হোসনি দালান টিক্কা গলি এলাকায় থাকতো। তাদের বাবা শহিদুল্লাহ অনেক আগেই মারা গেছেন। বাসার নিচে ডালপুরি দোকান আছে দুই ভাইয়ের। ওই দোকান দিয়েই তাদের সংসার চলত। দুই ভাই বিবাহিত তাদের সন্তান আছে।

তিনি আরও জানান, দু’ভাইয়ের মধ্যে অনেক মিল ছিল। সবকিছু তারা পরামর্শ করেই করতো। কয়েক মাস আগে বড় ভাই আজিজ অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসকের কাছে নেয়া হয়। পরীক্ষা-নিরীক্ষায় জানা যায় তার খাদ্যনালীতে টিউমার হয়েছে। কয়েকদিন যাবত তার অবস্থা ভাল ছিল না। এ অবস্থা দেখে ছোট ভাই আসাদ পরিবারের সবাইকে বলতো, ভাইয়ের কিছু হলে আমি আর বাঁচবো না। আমাকে তোরা আর বাঁচাতে পারবি না। আমার ভাইয়ের লাশ আমি কাঁধে নিতে পারবো না। এটা কখনোই সহ্য করতে পারবো না। আমি আত্মহত্যা করবো। ইয়াসমিন বলেন, গত ৪ সেপ্টেম্বর সকালে তার বড় ভাই আজিজ খুবই অসুস্থ হয়ে পড়েন। তা দেখে ছোট ভাই বাসা থেকে বেরিয়ে যায়। এরই মধ্যে দুপুর ৩টার দিকে বড় ভাই মারা যায়। কিন্তু ছোট ভাই আসাদকে আমরা খুঁজে পাচ্ছিলাম না। গতকার দুপুরে দিকে জানতে পারি বুড়িগঙ্গার পানিতে ভেসে ওঠে আসাদের লাশ। স্বজনদের ধারণা, বড় ভাই অসুস্থ, তা সহ্য করতে না পেরে ছোট ভাই আত্মহত্যা করেছেন।

সদরঘাট নৌ থানার এসআই মো. শহিদুল আলম জানান, দুপুরে দিকে বুড়িগঙ্গা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম আসাদ। ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন