সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরিয়াল পরকীয়া প্রেমিক গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

খুলনার পাইকগাছায় তাপস ব্যানার্জি ওরফে বাবলু নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর সাড়ে ৫ টায় উপজেলার মটবাটী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার কিরণ ব্যানার্জির ছেলে। গ্রেফতারের পর তার মোবাইল থেকে প্রায় দুই ডজন নারীর সাথে অবৈধ মেলামেশার ভিডিও পাওয়া গেছে। এলাকায় সে সিরিয়াল পরকীয়া প্রেমিক হিসেবে পরিচিত বলে জানিয়েছেন স্থানীয়রা।

পুলিশ জানায়, মটবাটী গ্রামের এক গৃহবধূর দায়ের করা ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। ওই গৃহবধূর অভিযোগ, নানা সময়ে বাবলু তার সাথে কৌশলে অবৈধ মেলামেশা করে তা ভিডিও ধারণ করে। পরবর্তীতে ভিডিও দেখিয়ে ব্ল্যাক মেইল করে আবারো অবৈধ মেলামেশা জন্য চাপ সৃষ্টি করে। গৃহবধূ রাজি না হওয়ায় ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় বাবুল। পরবর্তীতে তিনি আইনের আশ্রয় নেন।

এদিকে বাবুলকে গ্রেফতারের পর তার মোবাইলে থেকে প্রায় ২ ডজন বিবাহিত নারীর সাথে অবৈধ মেলামেশার ভিডিও উদ্ধার করেছে পুলিশ। পাইকগাছা থানার তদন্ত পরিদর্শক স্বপন রায় বলেন, এক সন্তানের জনক বাবুলে বিরুদ্ধে অনেক মহিলার সাথে এ ধরণের জঘন্য অপরাধের অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতার করে আইনে প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন