সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় জামায়াতের মিছিল ও সমাবেশ

নেতাদের মুক্তির দাবি

খুলনা ব্যুরো: | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি প্রফেসর মিয়া গোলাম পরওয়ারসহ ৯ জনকে গ্রেফতারের প্রতিবাদ ও অবিলম্বে মুক্তির দাবিতে খুলনায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামীর নেতা কর্মীরা। গতকাল মঙ্গলবার দুপুরে নগরীতে জামায়াতের ঝটিকা মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও খুলনা মহানগরী সেক্রেটারী প্রফেসর মাহফুজর রহমান।

এসময় বক্তারা বলেন, জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক রাজনৈতিক দল। বর্তমান সরকার কোনো দলকেই তাদের রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করতে দিচ্ছে না। সরকার দীর্ঘ একযুগ ধরে জনগণের রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে। অতীতে রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেফতার করে জনগণের ন্যায় সংগত অধিকার আদায়ে কোনো আন্দোলনকে দমন করতে পারেনি। এখনো পারবে না ইনশাআল্লাহ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগরী সহকারী সেক্রেটারী এ্যাড: শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, শ্রমিক কল্যাণ ফেডারেশন খুলনা মহানগরী সভাপতি মো: আজিজুল ইসলাম ফারাজী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির খুলনা মহানগরী সভাপতি মো: আউয়াল ও সেক্রেটারী জাহিদুর রহমান নাঈম, শিবির নেতা মুহায়মিন, শ্রমিক নেতা মাহফুজর রহমান ও মো: আলী হায়দারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন