বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর বাঘায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ২:০৩ পিএম

রাজশাহীর বাঘায় পুকুর থেকে জুয়েল আলী (৩০) নামের এক যুবকের লাশ বুধবার সকালে হরিনা গ্রামের সাহাবুদ্দিনের পুকুর থেকে বাঘা ফায়ার সার্ভিস ও পুলিশ লাশটি উদ্ধার করে। জুয়েল আলী চারঘাটের পান্নাপাড়া গ্রামের বকবুল হোসেনের ছেলে।

জানাযায়, জুয়েল আলী মোটরসাইকেল নিয়ে বুধবার ভোর ৪টার দিকে তেথুলিয়া-হরিনা সড়ক দিয়ে তেথুলিয়া বাজারের দিকে যাচ্ছিলেন। সে হরিনা গ্রামের ফাঁকা স্থানে সাহাবুদ্দিনের পুকুর পাড়ে পৌছলে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে আম গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পুকুরে পড়ে যায়। রাস্তায় চলাচলকারীরা তার মোটরসাইকেল পড়ে থাকতে দেখে ফায়াস সার্ভিস ও পুলিশকে খবর দেয়। তারা ঘটনাস্থলে এসে পুকুর থেকে লাশ ও মোটরসাইকেল উদ্ধার করে।
তার সাথে আরও কেউ ছিল কিনা বা পুকরে ডুবে আছে কিনা এ বিষয়ে রাজশাহীর ফায়ার সার্ভিসের দল প্রধান নুরুননবীর নেতৃত্বে সকাল ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত আড়াই ঘন্টা অভিযান পরিচালনা করেন। আর কিছু পাওয়া যায়নি বলে তারা জানান।

স্থানীয় হরিনা গ্রামের বাসিন্দা বলেন, আমি ভোর ৪টার দিকে ফজরের নামাজ পড়তে উঠে দেখি একটি মোটর সাইকেল খুব জোরে পূর্বদিকে তেথুলিয়ার দিকে যাচ্ছিল। নামাজ আদায় করার কিছুক্ষণ পর জানতে পারি একটি মোটরসাইকেলসহ একটি লাশ পাওয়া গেছে।

জুয়েলর বড় ভাই জহুরুল ইসলাম বলেন, আমার ছোট ভাই ভোর রাতে বাড়ি থেকে বের হয়ে তেথুলিয়ার দিকে যাওয়ার জন্য রওনা হয়। এর আগেও এই এলাকায় জবাই করা লাশ পাওয়া গেছে। তাই আমার ধারনা এটি হত্যাও হতে পারে। সুষ্ট তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি, এটি সড়ক দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তারপরও তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন