শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ৬ লাখ টাকার ফেন্সিডিল জব্দ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজশাহী বিজিবি অভিযান চালিয়ে বাঘা থানাধীন বারশিপাড়া নদীরপাড় এলাকা থেকে ৬ লাখ টাকা মূল্যের ১ হাজার ৪৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাত সোয়া ৩টায় জেলার বারশিপাড়া নদীর পাড় এলাকা থেকে এসব উদ্ধার করা হয়।
বর্ডার গার্ড বাংলাদেশ রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বিজিবি এর অধীনস্থ মীরগঞ্জ বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় হাবিলদার আলমগীর হোসেন এর নেতৃত্বে বিশেষ টহল দল অভিযান পরিচালনা করে। এ সময় বাঘা থানাধীন বারশিপাড়া নদীর পাড় এলাকা থেকে ১৪৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মূল্য ৫ লাখ ৯৪ হাজার টাকা।
এদিকে, চোরাকারবারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গ্রেফতার
সাতক্ষীরা জেলা সংবাদদাতা :সাতক্ষীরার কলারোয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরের দিকে সাতক্ষীরা শহর থেকে তাকে আটক করা হয়। তিনি কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের হেমায়েত উদ্দীনের ছেলে ও ইউনিয়ন আওয়ামীলীগের সদ্য বহিস্কৃত সাধারণ সম্পাদক
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির গ্রেফতার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার মারুফ হোসেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ভুট্টোলাল গাইন ও তার নেতাকর্মীদের উপর হামলা মামলার ২ নম্বর আসামি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন