বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ইসিবি চত্বরে স্কুলশিক্ষার্থী নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ইসিবি চত্বরে প্রাইভেটকারের ধাক্কায় শান্ত নামে এক স্কুলছাত্র নিহত হওয়ার ঘটনায় প্রাইভেটকারচালক শাহিনকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। নিহত শিক্ষার্থী আদমজী ক্যান্টমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। গতকাল শুক্রবার প্রাইভেটকারচালককে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে মিরপুরের মাটিকাটা সড়কে একটি প্রাইভেটকার চাপায় ঘটনাস্থলেই মারা যান শান্ত।

ক্যান্টমেন্ট থানার ওসি কাজী শাহান হক বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা থেকে প্রাইভেটকারচালক শাহিনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে গাড়িটি জব্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে নিহত শিক্ষার্থী শান্ত হাসানের বাবা মোস্তফা কামাল বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলাটি দায়ের করেন। প্রাইভেটকার চালক শাহিনকে মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তিনি আরো জানান, প্রাইভেটকার চালক ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরেকজনকে আসামি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জানা যায়, সাদা রঙের প্রাইভেটকার এক্সিডেন্ট করে পালিয়ে যাওয়ার সময় শান্ত ওই প্রাইভেটকারের সামনে দাঁড়িয়ে গাড়িটি থামানোর চেষ্টা করে। একপর্যায়ে ওই প্রাইভেটকারটি তাকে চাপা দেয়। গুরুতর জখম হওয়া শান্তকে উদ্ধার করে সিএমএইচয়ে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন। রাতে শিক্ষার্থীরা ইসিবি চত্বর অবরোধ করলে ওই সড়কসহ আশপাশের এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে প্রাইভেটকারচালককে গ্রেফতারের আশ্বাস দিলে রাত সাড়ে ১১টার পর অবরোধকারীরা রাস্তা ছেড়ে চলে যায়। এ ঘটনার জেরে নিহত শিক্ষার্থীর সহপাঠীরা প্রায় এক ঘণ্টার বেশি সময় ধরে ইসিবি চত্বর অবরোধ করে রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন