শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা ভারত সীমান্তবর্তী মুন্সীপুর গ্রাম থেকে ২২ কেজি ৭০০ গ্রাম ওজনের অবৈধ রুপার গহনা জব্দ

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ২:৫০ পিএম

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী মুন্সীপুর গ্রাম থেকে ২২ কেজি ৭০০ গ্রাম ওজনের অবৈধ রুপার গহনা জব্দ করেছে। শুক্রবার দিনগত রাতে মুন্সীপুর বিওপির নিয়মিত টহল কমান্ডার হাবিলদার আব্দুল গফ্ফারসহ একদল বিজিবি সদস্য ভারত থেকে পাচার হয়ে আসা এ রূপোর গয়না গুলো উদ্ধার করে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে: কর্ণেল খালেকুজ্জামান পিএসসি জানান, শুক্রবার দিনগত রাতে নিয়মিত টহলদল তাদের টহল পরিচালনার সময় মুন্সীপুর গ্রামের ৯৩ প্রধান খুঁটির ১০০ গজ উত্তরে ধারমারা নদী অতিক্রম করে তিনটি ব্যাগসহ ৩জন চোরাকারবারী বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাদের থামতে বলে। সে সময় তারা তাদের কাছে থাকা ব্যাগ ফেলে পালিয়ে যায়। ওই ব্যাগ তল্লাশী করে উল্লেখিত রূপোর গয়না গুলো জব্দ করা হয়। যার বাজার মূল্য ২৯ লাখ টাকা। জব্দ করা রূপোর গয়না গুলো দামুড়হুদা মডেল থানায় জমা দিয়ে এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন