বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে চোরাই মোটরসাইকেলসহ একজনকে পুলিশে সোপর্দ

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল চোর আটক করেছে বাজারের ব্যবসায়ীরা। বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদকের নেতৃত্বে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারের পর চোরসহ মোটর সাইকেলটি বালিয়াকান্দি থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।
জানাগেছে, বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের মো. আব্দুল কুদ্দুস বিশ্বাসের ছেলে মো. মনির বিশ্বাস (২০) বেশ কিছু দিন আগে চাকুরি নেয় ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী প্রাইড জুট মিলে। সেখানে কাজ করতে করতে সখ্যতা হয় কামারখালী মোল্লাপাড়া এলাকার মো. নায়েব আলীর ছেলে মো. জিহাদ মোল্লার সাথে। সেই সুবাদে গত ৬ অক্টোবর বিকালে জিহাদ ও মনির কামারখালী বাজারের ব্যবসায়ী মনিরের হিরো হোন্ডা (ঢাকা মেট্রো হ-২৯-৮২১১) চেয়ে নিয়ে বেড়াতে আসে। মনির বিশ্বাস জিহাদকে নিজ এলাকায় বেড়াতে নিয়ে আসে। সেখান থেকে বহরপুর রেলওয়ে স্টেশনে। এরই মধ্যে মনির মোবাইল ফোনে যোগাযোগ সেরে নেয় তার দোসরদের সঙ্গে। জিহাদকে স্টেশনে রেখে মনির মোটরসাইকেলটি নিয়ে বাজারের দিকে আসে এবং তুলে দেয় তার পূর্ব থেকে সাজানো লোকদের কাছে। ফিরে গিয়ে জিহাদকে বলে মোটরসাইকেলটি পুলিশে নিয়ে গেছে। এরপর মনির ও জিহাদ একটি ভ্যানে চরে বাজারের দিকে ্আসতে থাকে। জিহাদ ভ্যানে চরেই কাঁন্নায় ভেঙ্গে পড়ে। ভ্যানচালক তার গতিবিধি লক্ষ করতে পেরে বাজারের মোহন মার্কেট এলাকার একটি দোকানে এসে ভ্যানটি দাঁড় করে এবং ঘটনার বিস্তারিত জানায়। মনিরের নিকট জিজ্ঞাসা করলে সে বিভিন্ন টালবাহানা করতে থাকে। সেই সময় বাজারের ব্যবসায়ীরা তাকে আটক করে।
বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. তৈয়বুর রহমান, এলাকার মেম্বার মো. শুকুর আলী খান ও মো. ওহিদুল ইসলামসহ বাজারের গণ্যমান্য ব্যক্তিবর্গ এসে জিজ্ঞাসা করলে মনির গাড়িটি তার বাড়ীতে আছে বলে জানায়। সেখানে খোঁজ করে মোটরসাইকেলটি না পেয়ে পূনরায় তাকে জিজ্ঞাসা করলে সে বলে দিলালপুর বাগানের মধ্যে মোটরসাইকেলটি রয়েছে। এরপর বেশ কয়েকজন ব্যক্তি গিয়ে মোটরসাইকেলটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে বাজারে নিয়ে আসে। গাড়ির মালিক মনির হোসেন এটা তার গাড়ী বলে সনাক্ত করে। এর মধ্যে বালিয়াকান্দি থানার পুলিশ সেখানে উপস্থিত হলে মোটরসাইকেলসহ চোর মুনিরকে পুলিশে সোপর্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন