শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

২৭ মামলার পলাতক আসামি আরিফ গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

মাদকসহ ২৭ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি আরিফকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা লালবাগ বিভাগ। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মামলা রয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে নাটোরের বড়াইগ্রাম থানার আটোয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম এই অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশের দাবি, গ্রেফতার আরিফ পেশাদার মাদক কারবারি। তার নামে দায়ের হওয়া অধিকাংশ মামলাই মাদকের।

অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বলেন, গত ২৩ আগস্ট মোহাম্মদপুর থানার রায়ের বাজার এলাকা থেকে মোছা. পারভীন নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় কাছ থেকে মরিচ ও হলুদের গুড়ার প্যাকেটে বিশেষভাবে প্যাকিং করা ২২০ গ্রাম বাদামি রঙের হেরোইন জব্দ করা হয়। জব্দ করা ওই হেরোইনের প্রকৃত মালিক ছিল আরিফ। এ ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। ওই মামলায় এজাহারভুক্ত হলেও পলাতক ছিলেন অভিযুক্ত আরিফ।
তিনি বলেন, মামলা দায়েরের পর আরিফ গ্রেফতার এড়াতে নাটোরের বড়াইগ্রামে আত্মগোপনে ছিলেন।
তিনি একজন পাইকারি মাদক (হেরোইন) কারবারি। দীর্ঘদিন ধরে তিনি রাজশাহীর সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন এনে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করত। গ্রেফতার আরিফের বিরুদ্ধে ঢাকা মহানগরীর এবং দেশের বিভিন্ন থানায় ২৭টি মাদক মামলার তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন