শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় মাদকসহ আ.লীগ নেতা গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

বগুড়ার শেরপুরে ইয়াবাসহ দুলালুর রহমান দুলাল নামের সাবেক এক ইউপি সদস্য ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এসময় তাদের কাছ থেকে একশ’ ছিয়ানব্বই পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের শেরপুর থানায় হস্তান্তর করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দেওয়া হয়েছে।
মাদক ব্যবসায়ী দুলালুর রহমার দুলাল উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও স্থানীয় ররোয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। গ্রেপ্তার হওয়া অপর ব্যক্তির নাম মো. সাইফুল ইসলাম। সে একই গ্রামের গোলাম মোস্তফার ছেলে।
মামলা সূত্রে জানা যায়, র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হওয়া দুলালুর রহমান দুলাল দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গত বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধুনকুন্ডি নামক স্থানে অবস্থিত ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন হোটেল পেন্টাগণের সামনে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২’এর সদস্যরা। একপর্যায়ে ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে সাবেক ইউপি সদস্য দুলাল ও তার সহযোগী সাইফুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।
পরে তাদের শরীর তল্লাশি করে একশ’ ছিয়ানব্বই পিস ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।
স্থানীয় একটি সূত্র জানায়, র‌্যাবের অভিযানে গ্রেপ্তার হওয়া সাবেক মেম্বার দুলালুর রহমান দুলাল নিজেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা পরিচয় দিয়ে মাদক ব্যবসা চালাচ্ছিলেন। তাই তার এই মাদক ব্যবসার বিষয়টি এলাকাবাসী জানলেও ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায়নি।
জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, র‌্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া দুই মাদক ব্যবসায়ীদের থানায় হস্তান্তর করার পর তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার বেলা দুইটার দিকে বগুড়ায় আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন