বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক প্রেমিকের হাতে লাঞ্ছিত শাবি ছাত্রী

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে প্রেমঘটিত বিষয় নিয়ে এক ছাত্রীকে মারধর করেছে তার বখাটে প্রেমিক। শুক্রবার দুপুর প্রায় ১ টার দিকে ছাত্রীহল ও শিক্ষক কোয়ার্টারের মাঝখানে এ ঘটনা ঘটে। ঐ ছাত্রীর বখাটে প্রেমিক চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের সাবেক শিক্ষার্থী কাওসার আহমেদ ও তার বোন একই বিশ^বিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফাইজা রহমানকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও বিশ^বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অধ্যাপক ড. সাজেদুল করিম জানান, দুপুর আনুমানিক পোনে একটায় দিকে জুম্মার নামাজের উদ্দেশ্যে বের হয়ে দেখি বখাটে ছেলেটি আমাদের ছাত্রীকে জোর করে রিক্সায় তুলে তার মাথায় এবং ঘাড়ে আঘাত করছে। এসময় আমি রিক্সাকে দাঁড় করাতে বললে পাশে থাকা মেয়েটি ধমকের সুরে বলে আপনি এখানে নাক গলাবেন না এটা পারিবারিক সমস্যা। তাদের সম্পর্ক জিজ্ঞেস করলে ছেলেটি জবাব দেয় সে স্ত্রী, আমার সাথে থাকা অপর মেয়েটি তার বোন। পরে ঘটনার সাথে জড়িত কাওসার ও তার বোন ফাহমিদাকে প্রক্টরিয়াল বডির নিকট তুলে দেন তিনি।
ঐ ছাত্রীর বন্ধুদের সূত্র জানা যায়, তিন বছর পূর্বে ফেসবুকে কাওসারের সাথে তার পরিচয়। দীর্ঘদিন তাদের প্রেমের সম্পর্ক চলার পর কয়েক মাস আগে তাদের সম্পর্কে ফাটল দেখা দেয়।
এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, ভুক্তভোগি মেয়েটির জবানবন্দি নেয়া হচ্ছে পাশাপাশি মামলার প্রস্তুতিও চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন