বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভেড়ামারায় একাধিক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিলো পার পেয়ে যাবে কিন্তু তারা পার পায়নি
ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সভাপতি, তথ্যমন্ত্রী ও কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, ১৯৭১’র যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিলো পার পেয়ে যাবে, কিন্তু তারা পার পায়নি। ঠিক তেমনি মনে রাখতে হবে খালেদা জিয়া বাংলাদেশের জমিদারনী নয়, আইনের ঊর্ধ্বে নন। মানুষ পোড়ানোর আগে, এতিমদের টাকা চুরি ও জঙ্গি হামলার আগে তার বোঝা উচিত ছিলো এসব ঘটনায় বাংলাদেশে মামলা হয়। না বুঝে থাকলে, তিনি ভুল করেছেন। আর সেই ভুলের খেসারত তাকেই দিতে হবে। গতকাল শুক্রবার দিনব্যাপী কুষ্টিয়ার ভেড়ামারা থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক আওতাধীন ৪জন কে ফিড অপারেটর লাইসেন্স প্রদান, উপজেলা বাহাদুরপুর, জুনিয়াদহ ও মোকারিমপুর ইউনিয়নের একাধিক রাস্তা, মসজিদ উদ্বোধন ও মন্দির গুলো পরিদর্শন কালে তিনি একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নারী জোটের আহŸায়ক আফরোজা হক রিনা, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, সহকারী পুলিশ সুপার কামরুল হাসান, ভেড়ামারা থানার অফিসার্স ইনচাজ নুর হোসেন খন্দকার, জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহাসিন, ভেড়ামারা থ্রী ষ্টার স্যাটেলাইট ক্যাবল নেটওর্য়াক এর মালিক আশরাফুল ইসলাম কচি, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিকুর রহমান ছবি প্রমুখ।
২ জন সাংবাদিককে ১লাখ টাকার চেক প্রদান
কুষ্টিয়ার ভেড়ামারা প্রেস ক্লাবের সহ-সভাপতি বাবলু মোস্তাফিজ ও সাংবাদিক মনোয়ার হোসেন মারুফকে শুক্রবার দুপুরে ভেড়ামারা গোলাপনগর নিজবাসভবনে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৫০ হাজার টাকা করে ২ জনকে ১লাখ টাকার চেক তুলে দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন