ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

তৃণমূল থেকে বিএনপিকে শক্তিশালী করতে হবে ডা. শাহাদাত হোসেন

প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ শক্তিশালী দল হিসেবে পরিচিত। সাধারণ জনগণ এই দলকে ভালবাসে। কারণ স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বীরোত্তম, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এদেশের ক্রান্তি কালে নেতৃত্ব দিয়েছিলেন।
ডা. শাহাদাত গতকাল বাদ জুমা নগরীর পশ্চিম বাকলিয়া ধনীরপোল এলাকায় ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত বিএনপির সদস্য ফরম পূরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে যখন ঘোষণা দেওয়ার মত কেউ ছিল না, ঠিক সেই মুহূর্তে এদেশের স্বাধীনতা ঘোষণা দিয়ে মুক্তিকামী মানুষের হৃদয়ে তখন থেকেই স্থান করে নিয়েছেন। মুক্তিযুদ্ধের ঘোষণা দিয়েই তিনি ব্যারাকে ফিরে যান নি। তিনি জেড ফোর্স গঠন করে রণাঙ্গনে রণাঙ্গনে যুদ্ধ করে এদেশের মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। ফলে, এদেশের মানুষ শহীদ জিয়াকে ভালবাসে, শহীদ জিয়ার ১৯ দফা কর্মসূচিকে ভালোবাসে। তার হাতে গড়া দলকে তাই তৃণমূল থেকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে।
ওয়ার্ড বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক একেএম জাফরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাকলিয়া থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ আহমদ বিএ, সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল আলম রাজু, ওমর ফারুক, খোরশেদ আলম, মুহাম্মদ শহীদুল্লাহ শাহজাহান, শামসুল হক, ইসমাইল বাবুল, মোঃ মহসিন, মোঃ শাহেদ, কামরুল ইসলাম, গাজী মুহাম্মদ সিরাজ উল্লাহ, আব্দুর রহিম, মোঃ হোসেন, হাশেম সওদাগর, ইব্রাহিম বাচ্চু, বেলাল হোসেন চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন