মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পালাতে গিয়ে পুলিশের ধাওয়ায় ইজিবাইকসহ দুই চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা হতে ইজিবাইক চুরি করে নিয়ে এসে সেই চোর চক্র পুলিশের সামনে পড়ে যায়। এসময় দুই চোর পালাতে চাইলে পুলিশের ধাওয়ায় ইজিবাইকসহ দুই জনকে আটক করা হয়। শুক্রবার গভীর রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের রায়ের বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় ইজিবাইকের মালিক উজ্জ্বল বাদী হয়ে মতিউর রহমান মতি (৩২) ও মিন্টু মিয়া(৩০)সহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করা করেন।

আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, শুক্রবার রাতে পুলিশের একটি টিম আঠারবাড়ি-নেত্রকোণা সড়কে টহলে ছিলো। এমন সময় একটি ইজিবাইক নিয়ে তিনজন যাচ্ছিল। কিন্তু গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ তাদের থামতে বললে সকলেই দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করে দুইজনকে ধরলেও অপর একজন পালিয়ে যায়। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার বলাই শিমুল গ্রামের কুন্ডলা গ্রামের উজ্জলের বাড়ি থেকে এই ইজিবাইকটি তারা চুরি করে নিয়ে আসে।

খবর পেয়ে ইজিবাইকের মালিক উজ্জল থানায় এসে তাঁর ইজিবাইকটিকে সনাক্ত করেন। এসময় তিনি বলেন, সারাদিন চলাচলের পরে রাতে প্রতিদিনের মতো ইজিবাইকটি চার্জে দেওয়া হয়। সেখান থেকেই চুরি হয়ে যায়।

আঠারবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, এর আগেও এই মতির কাছ থেকে দুইটি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়েছিল। ওই ঘটনাতেও তার বিরুদ্ধে মামলা হয়।
আটককৃত মতি আঠারবাড়ি ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের মো. ইউসুফ মিয়া ছেলে। অপর দিকে মিন্টু মিয়া হচ্ছে নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার কুন্ডলা গ্রামের আব্দুর রশিদের ছেলে এবং পালিয়ে যাওয়া চোর হচ্ছে একই গ্রামের আলতু মিয়া ছেলে পিপলু মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন