শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

মুফতি যুবায়ের ও মুফতি রিজওয়ানকে পরিবারের কাছে অবিলম্বে ফিরিয়ে দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:১২ পিএম

বিশিষ্ট দ্বায়ী মুফতি যুবায়ের আহমদ ও মুফতি রিজওয়ান রফিকীকে সাদা পোশাকে কে বা কারা তুলে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

নেতৃদ্বয় এক বিবৃতিতে বলেছেন, কারো বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট কোন অভিযোগ থেকে থাকে তাহলে প্রচলিত নিয়মে তাদের বিচার হবে। কিন্তু সাদা পোশাকে কে বা কারা এমন দুইজন দায়ীকে তুলে নিয়ে গেল তাদের খুঁজে বের করার দায়িত্ব আইন শৃঙ্খলা বাহিনীর। নেতৃদ্বয় বলেন, বিশিষ্ট দ্বায়ী মুফতি যুবায়ের আহমদ গতকাল থেকে নিখোঁজ। দাওয়াতী কাজ শেষে সৈয়দপুর থেকে বিমান যোগে ঢাকা পৌঁছার পর থেকে তাঁর কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। অপরদিকে বিশিষ্ট দায়ী মুফতি রিজওয়ান রফিকীকেও একই কায়দায় রাজধানীর মুগদা থেকে তুলে নেয়া হয়েছে। যে কারণে তাঁর পরিবার পরিজন চরম হতাশায় দিন কাটাচ্ছেন। তারা বলেন, এমন দুইজন দায়ীকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা স্বাভাবিকভাবে মেনে নেয়া যায় না। অবিলম্বে উভয় দায়ীকে খুঁজে বের করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে। অন্যথায় ঈমানদারদের গণঅসন্তোষ সৃষ্টি হলে সরকারের জন্য বুমেরাং হবে।

তারবিয়াত অনুষ্ঠিত: ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে থানা দায়িত্বশীল তারবিয়াত গতকাল শুক্রবার সন্ধ্যায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ঢাকা মহানগর সহ-সভাপতি আলহাজ আলতাফ হোসেন, সেক্রেটারী আলহাজ আব্দুল আঊয়াল মজুমদার, জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ। মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দায়িত্বশীলদেরকে অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে নিজেদের মেধা, যোগ্যতা, শ্রম ও কোরবানির দৃষ্টান্ত স্থাপন করতে হবে। সংগঠন পরিচালনার যোগ্যতা, আদর্শিক নির্মলতা, লোভ-লালসা পরিহার করে এগিয়ে যেতে হবে। তিনি বিশিষ্ট দ্বায়ী মুফতি যুবায়ের আহমদ ও মুফতি রিজওয়ান রফিকীকে সাদা পোশাকে কে বা কারা তুলে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তাদের মুক্তির দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃতাইজুল ইসলাম ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৪ এএম says : 0
গণ মানুষের সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ আন্তরিক ভালোবাসা রইলো।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন