শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী রাজস্ব কর্মকর্তা নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ফরিদপুর ও দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রকৌশলী ও রাজস্ব কর্মকর্তার মৃত্যু হয়েছে।

ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, গতকাল সকাল সাড়ে ৯টার সময় ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের পুকুরিয়া এলাকায় আসলে, একটি ট্রাক ফরিদপুর এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী কামরুল ইসলামকে চাপা দেয়। গুরুতর ও রক্তাক্ত অবস্থায় তাকে ভাঙ্গা হাইওয়ে পুলিশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক বলেন, নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থলে ভাঙ্গা যাওয়ার সময় সড়ক দুর্ঘটনার কবলে পরেন তিনি। আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১১ টায় তাকে মৃত ঘোষণা করেন। নিহত প্রকৌশলী কামরুল ইসলাম ফরিদপুর সদর থানার সাদিপুর এলাকার বাসিন্দা।
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে অফিস থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের নিচে চাপা পড়ে রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় আমিনুল ইসলাম (৫৫) নামের এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও সিপাহী হরিদাশ চন্দ্র (৩৯) আহত হয়েছেন। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী রেলগেট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শাহাদাৎ হোসেন ঠাকুরগাঁও জেলার রানীসংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের বাসিন্দা। সৈয়দপুরে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ওসি আশ্রাফ ইসলাম।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, শাহাদৎ হোসেন দিনাজপুরের হিলি স্থলবন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সন্তানের অসুস্থতার কথা শুনে শনিবার বিকেলে অফিস শেষে মোটরসাইকেল যোগে সৈয়দপুরে পরিবারের কাছে যাওয়ার উদ্দ্যোশে রওনা দেন। ফুলবাড়ী রেলক্রসিং এলাকায় ভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে গিয়ে মধ্যপাড়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই ট্রাকের পেছনের চাকায় চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনায় পর ট্রাকের চালক রাজু (৩১) কে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন