মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

বাজার মূল্য পর্যবেক্ষণে ডিএনসিসির কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং ও নিয়ন্ত্রণে ইতোমধ্যে স্থায়ী কমিটি গঠন করছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এই কমিটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিংয়ের কাজ করবে। কিভাবে কাজগুলো আরও বেগবান করা যায় সে লক্ষ্যে বিশেষ সভা ডাকা হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা উত্তর সিটি করপোরেশনের গুলশান নগরভবনে এ বিশেষ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপত্বি করবেন কমিটির সভাপতি ও ডিএনসিসির ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম। ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা ও কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আজকের বিশেষ সভায় ডিএনসিসির আওতাধীন এলাকার বাজার মূল্য পর্যবেক্ষণ, মনিটরিং কিভাবে আরও বেগবান করা যায়, কী কী পদ্ধতি অবলম্বন করে কার্যকরভাবে বাজার পর্যবেক্ষণ করতে হবে এসব বিষয় নিয়ে আলোচনা হতে পারে। সেই সঙ্গে বাজার মূল্য পর্যবেক্ষণে মাঠে থেকে করণীয় সম্পর্কে এবং এ বিষয়ে বিভিন্ন সিদ্ধান্তের আলোচনা হবে এই সভায়। বিশেষ এই সভায় কমিটির সভাপতি ডিএনসিসির ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম, ডিএনসিসির উপ-প্রধান রাজস্ব কর্মকর্তা ও কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আফছার উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তফাজ্জল হোসেন, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুরাদ হোসন, ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নাছির, উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন