বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রিমান্ড শেষে কারাগারে রাগীব ও তার তিন ভাই

এহসান গ্রুপের অর্থ আত্মসাৎ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সাত দিনের রিমান্ড শেষে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান ও তার তিন ভাইকে পুনরায় কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাসুদের আদালতে তাদের হাজির করা হলে বিচারক জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, ৯ সেপ্টেম্বর পিরোজপুর সদর উপজেলার রায়েরকাঠীর হারুন অর রশীদ নামের এক ব্যক্তি পিরোজপুর সদর থানায় রাগীব এবং তার চার ভাই আবুল বাশার, শামীম, মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামের বিরুদ্ধে ৯৭ ব্যক্তির এহসানে গচ্ছিত ৯১ কোটি ১৫ লাখ ৫৫ হাজার ৯৩৩ টাকা আত্মসাতের অভিযোগে মামলা করেন।
এ মামলায় ওই দিন র‌্যাব ঢাকা থেকে রাগীব ও তার ভাই আবুল বাশার এবং পিরোজপুর থেকে অন্য দুই ভাই মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। তবে শামীম এখনও পলাতক রয়েছেন।
বাদীপক্ষের আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, রাগীবসহ ৩ ভাইকে ৭ দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়। আজ ৪টি মামলায় শ্যোন আরেস্ট দেখানো হবে। সমস্ত মামলা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন জানান, রাগীবসহ তার ৩ ভাই জামিন আবেদন করেছিলেন। পুলিশের রিমান্ড শেষে গতকাল তাদের হাজির করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, এই মামলায় আদালত ১৩ সেপ্টেম্বর রাগীব ও তার ভাইদের ৭ দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন। পরবর্তীতে রিমান্ড চলাকালে গত রোববার ৫টি মামলার মধ্যে ৪টি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবং অন্যটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিআইবি) হস্তান্তরের নির্দেশ দেয় পুলিশ হেড কোয়ার্টার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন