শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় বিস্কুটের কার্টুনে সদ্য ভূমিষ্ঠ শিশু উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৪ পিএম

বরগুনার পাথরঘাটায় বিস্কুটের কার্টুনের ভিতর সদ্য জন্মানো ফুটফুটে একটি ছেলে শিশুকে উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ। উদ্ধার হওয়া শিশুটির খোঁজ নিশ্চিত করতে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ নেয়ার পাশাপাশি তাদের হেফাজতে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিচ্ছে।

জানা যায়, পাথরঘাটা পৌর শহরের বিএফডিসি মৎস্য ঘাট সংলগ্ন রাস্তার পাশে ওয়ালের ওপর বিস্কুটের কার্টুন দেখতে পায় স্থানীয়রা। এটি নিয়ে তাদের সন্দেহ হলে ডিউটি অফিসারকে ফোন করে জানায়। পরে থানা থেকে টহল পুলিশ গিয়ে বিস্কুটের কার্টুনটি খুললে ভিতর থেকে সদ্য জন্মানো একটি ছেলে শিশুর মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় দেখতে পায়।

পাথরঘাটা থানার উপপরিদর্শক আবদুল হালিম জানান বুধবার রাত সাড়ে বারোটার দিকে সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করি। বাচ্চাটি বর্তমানে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল আহমেদ সরকার জানান, উদ্ধার হওয়া শিশুটির পরিচয় নিশ্চিত করতে সব ধরনের চেষ্টা চালানো হচ্ছে। প্রাথমিকভাবে শিশুটির চিকিৎসার নিশ্চিত করার জন্য পুলিশ হেফাজতে হাসপাতালের শিশু কেয়ারে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন