রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর পল্লবীর ৬ নং সেকশনের ব্লক বি এলাকায় এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা বলেন, ওই কিশোরীর জন্মের পর মা মারা গেছেন। বাবা মানসিক ভারসাম্যহীন। ছোটবেলা থেকে সে আমাদের সঙ্গেই থাকে। আমার মেয়ে বলে পরিচয় দেই। সে মিরপুরের একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে লেখাপড়া করত। গত বুধবার দুপুরে প্রাইভেট শেষে প্রতিদিনের মতো বাসায় ফিরে। এ সময় আমরা কেউ বাসায় ছিলাম না। যখন আমার স্ত্রী বাসায় ফেরেন তখন ঘরের দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকি করার পরও যখন তার সাড়া পাওয়া যাচ্ছিল না তখন আমার স্ত্রী ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরে ঢুকেই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। খবর পেয়ে আমি বাসায় গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, পল্লবী থেকে অচেতন অবস্থায় এক কিশোরীকে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই কিশোরীর চাচা জানিয়েছেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেননি স্বজনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন