মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

দৈনিক ইনকিলাবের চীফ রিপোর্টার নূরুল ইসলামের পিতার ইন্তেকাল

সম্পাদকের গভীর শোক প্রকাশ

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫২ এএম

দৈনিক ইনকিলাবের চীফ রিপোর্টার নূরুল ইসলামের পিতা রেলওয়ের সাবেক হেড বুকিং ক্লার্ক স্থানীয় তছির উদ্দীন ট্রাস্টের প্রতিষ্ঠাতা মো. তছির উদ্দীন শেখ বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে বগুড়ার আদমদীঘি উপজেলার নিমাইদীঘি গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। তিনি ৬ ছেলে, নাতি-নাতনী, আত্মীয় স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গাছেন। গতকাল শুক্রবার বাদ জুমা নিমাইদীঘি ঈদগাহ মাঠে তার প্রথম নামাজে জানাযা এবং পরে স্থানীয় দীঘির পাড়ে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
তার মৃত্যুতে বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারি তালুকদার বেলাল, সান্তাহার পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা ফিরোজ মো. কামরুল হাসান, ছাতিয়ান গ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, সান্তাহার পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাবের আদমদীঘি উপজেলা সংবাদদাতা মো. মনসুর আলী গভীর শোক প্রকাশ করেন। আগামী ২২ অক্টোবর শুক্রবার বাদ জুমা মরহুম তছির উদ্দীন শেখ-এর রূহের মাগফিরাত কামনা করে নিজ বাড়ীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
এদিকে, গতকাল বাদ আসর দৈনিক ইনকিলাবের বার্তা বিভাগে ইনকিলাব ইউনিটের উদ্যোগে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন- ডিইউজে দৈনিক ইনকিলাব ইউনিট চীফ মুহাম্মাদ সানাউল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
টুটুল ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৬ এএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
Total Reply(0)
চৌধুরী হারুন আর রশিদ ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৬ এএম says : 0
আল্লাহ তাকে জান্নাতবাসী করুক
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন