বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাসি ফুটিয়েছেন

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৪ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষের মুখে হাঁসি ফুটিয়েছেন। বাংলাদেশকে আজ বিশ্ব দরবারে এক অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ফিনিক্স পাখি। সমস্ত জীবন ধরে কণ্টকাকীর্ণ এক দীর্ঘ পথ হেঁটে, সহস্র বাধা মাড়িয়ে তিনি আজকের শেখ হাসিনা। তিনি আজ মঙ্গলবার বিকেলে ঢাকার আগারগাঁও ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ধ্বংসস্তূপ থেকে উঠে এসে তিনি তার জীবনকে উৎসর্গ করেছেন এ বাংলার আপামর মানুষের কল্যাণে।

প্রতিমন্ত্রী বলেন, দিনে দিনে শেখ হাসিনার জীবনের সঙ্গে জড়িয়ে গেছে বাংলার মানুষের ভাগ্য। তার সুদক্ষ ও আন্তরিক নেতৃত্বের কারণে এদেশের মানুষ একটি উন্নত জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচার স্বপ্ন দেখে। কেননা জাতির পিতা বঙ্গবন্ধু তথা ৩০ লাখ শহীদের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়েই তিনি প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনা করছেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে যা অর্জন করেছেন, তার মাধ্যমেই তিনি অমরত্ব লাভ করবেন।

ইসলামিক ফাউন্ডেশন এর মহাপরিচালক ড. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন এর বোর্ড অব গভর্নরস এর গভর্ণর এ এফ এম ইয়াহিয়া চৌধুরী, মো. শাহজাহান সিদ্দিকী বীর বিক্রম, ড. মাওলানা কাফিলুদ্দিন সরকার। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন